Business Care News

Business News That Matters

Apex Website

ভোক্তাদের সুবিধার্থে নতুন রূপে এপেক্সের ওয়েবসাইট

অ্যাপেক্স ফুটওয়্যার নিজেদের ওয়েবসাইট নতুন করে সাজিয়েছে। কোম্পানিটি বলছে, এর মাধ্যমে গ্রাহকেরা আরও সহজে ওয়েবসাইট থেকে পছন্দের পণ্য খুঁজে নিতে পারবেন। এটি হবে দেশের বৃহত্তম ওমনিচ্যানেল প্ল্যাটফর্ম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুনভাবে সজ্জিত ও উন্নত এই ওয়েবসাইটের বৈশিষ্ট্য ও প্রযুক্তি ভোক্তাদের নতুন অভিজ্ঞতা দেবে। এতে থাকছে নিরবচ্ছিন্নভাবে পণ্য অনুসন্ধান, পণ্যের দ্রুত সরবরাহ, নিরাপদ পদ্ধতিতে অর্থ পরিশোধ, আরও কার্যকরভাবে পণ্য ক্রয়াদেশের নোটিফিকেশন, সুবিন্যস্ত ক্রয়াদেশ ব্যবস্থাপনা, নিরাপদ নিবন্ধ ও সাইন-ইন সুবিধা। ওয়েবসাইটটির চমৎকার নেভিগেশন সিস্টেমের মাধ্যমে চাহিদা অনুযায়ী জুতা খুঁজে পাওয়া এখন আগের চেয়ে সহজ হবে।

এ ছাড়া ওয়েবসাইটের ব্যাকএন্ডের নতুন বৈশিষ্ট্যের কল্যাণে অ্যাপেক্সের পক্ষে যেসব কাজ আরও সুবিধাজনক হবে, সেগুলো হলো—শক্তিশালী ক্রেতা সম্পর্ক ব্যবস্থাপনা, মজুতভান্ডারের তাৎক্ষণিক হালনাগাদ, মূল্য নির্ধারণ ও ক্রয়াদেশ ব্যবস্থাপনা। পাশাপাশি উন্নত কর্মক্ষমতার মাধ্যমে ভোক্তাদের নির্বিঘ্ন সেবা দিতে পারবে অ্যাপেক্স। সেই সঙ্গে দেশের ৬৪টি জেলায় দ্রুত সরবরাহ নিশ্চিত করবে অ্যাপেক্স।

Marketing Training Program

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, অ্যাপেক্সের সব বিক্রয়কেন্দ্র ওয়েবসাইটের সঙ্গে সংযুক্ত থাকবে। ফলে ওয়েবসাইটটি দেশের বৃহত্তম ‘ওমনিচ্যানেল প্ল্যাটফর্মে’ পরিণত হবে। গ্রাহকেরা সব বিক্রয়কেন্দ্রের যৌথ মজুতের পছন্দের পণ্যগুলো নিকটস্থ বিক্রয়কেন্দ্র থেকে অর্ডার করতে পারবে।

Skip to content