Business Care News

Business News That Matters

Kale ceramics

ইউরোপীয় সিরামিকস ব্র্যান্ড কালে বাংলাদেশে যাত্রা শুরু করল

বাংলাদেশে যাত্রা শুরু  হল বিখ্যাত ইউরোপীয় ব্র্যান্ড ও বিশ্বের তৃতীয় বৃহত্তম সিরামিক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘কালে সিরামিকসের’। রাজধানীর বনানীর তাজওয়ার সেন্টারে এক আয়োজনের মাধ্যমে বাংলাদেশে নিজেদের যাত্রা শুরুর ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত রামিস সেন, কালে সিরামিকসের উদ্বোধন করেন। কালের তুরস্কের প্রতিনিধিরাও এই সময় উপস্থিত ছিলেন। উদ্বোধনী আয়োজন শেষ হয় ওপেন হাউস প্রোগ্রামের মাধ্যমে। এই পর্বে অতিথিরা কালে সিরামিকসের পণ্য ও সেবাসমূহ ঘুরে দেখেন। ‘কালে বাংলাদেশ’ তাদের এক্সক্লুসিভ টাইলস ও স্যানিটারিওয়্যারের কালেকশন সবার সামনে তুলে ধরে। তাদের এক্সক্লুসিভ টাইলসের কালেকশনের মধ্যে কালেসিন্টারফ্লেক্স, ইটালিয়ান মারবেল ও রয়েল মারবেল সিরিজ উল্লেখযোগ্য।

শান্তা লাইফস্টাইলের প্রধান নির্বাহী ও কালের লোকাল পার্টনার দেওয়ান সাজিদ আফজাল বাংলাদেশে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু প্রসঙ্গে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘বাংলাদেশে পোর্সেলিন টাইলস ও স্যানিটারিওয়্যারের মার্কেটে কালেকে  শীর্ষস্থানে নিয়ে যাওয়াই আমাদের মূল লক্ষ্য। দেশের ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে মিল রেখে আমরা পরিবেশবান্ধব, দীর্ঘস্থায়ী এবং উদ্ভাবনী পণ্য ও সেবা দেওয়ার লক্ষ্যে আমরা বরাবর নিবেদিতপ্রাণ। কালের ইপিডি সার্টিফিকেশন নিঃসন্দেহে স্থপতিদের ও নকশাকারদের জন্য ভিন্ন মাত্রা যোগ করবে।’

রাজধানীর বনানীর তাজওয়ার সেন্টারে এক আয়োজনের মাধ্যমে বাংলাদেশে নিজেদের যাত্রা শুরুর ঘোষণা দেয় কালে সিরামিকস। 

৬৬ বছরের ঐতিহ্যবাহী যাত্রায়, কালে গ্রুপ, তুরস্কের সিরামিকশিল্পের একটা শীর্ষস্থানীয় নাম। সিরামিক টাইলস, স্যানিটারি ওয়্যার ও বাথরুম ফিটিংস ক্যাটাগরিতে সাড়ে চার হাজারের বেশি আকর্ষণীয় পণ্যের পাশাপাশি প্রতিবছর দুই শতাধিক নতুন পণ্য আনে প্রতিষ্ঠানটি। ৮৬টি দেশে বিস্তৃত এই কোম্পানিটি বিশ্বের সিরামিকশিল্পে আস্থার এক অন্য নাম। 

Skip to content