Business Care News

Business News That Matters

Islami Bank Bangladesh Ltd logo

‘স্মার্ট ব্যাংকিং’ ক্যাম্পেইন চালু করেছে ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা গতকাল ঢাকার ইসলামী ব্যাংক টাওয়ারে “স্মার্ট বাংলাদেশ স্মার্ট ব্যাংকিং” নামে একটি ক্যাম্পেইন উদ্বোধন করার জন্য একটি ফিতা কেটেছেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গতকাল “ভবিষ্যত এখনই” স্লোগান নিয়ে “স্মার্ট বাংলাদেশ স্মার্ট ব্যাংকিং” শীর্ষক মাসব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনিরুল মওলা ঢাকায় ইসলামী ব্যাংক টাওয়ারে ক্যাম্পেইনের উদ্বোধন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সব সাম্প্রতিক খবরের জন্য, ডেইলি স্টারের গুগল নিউজ চ্যানেল অনুসরণ করুন।

“তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রসারের কারণে মানুষের মধ্যে ডিজিটাল লেনদেন বেড়েছে। লোকেরা এখন ব্যাঙ্ক প্রাঙ্গনে না গিয়ে এই ধরনের লেনদেনে স্বাচ্ছন্দ্য বোধ করছে। সারা দেশে আমাদের বিকল্প ব্যাঙ্কিং পরিষেবাগুলি বিশ্বব্যাপী স্বীকৃতি লাভ করে চলেছে,” বলেছেন মৌলা।

মুহাম্মদ কায়সার আলী, জেকিউএম হাবিবুল্লাহ এবং মোঃ আলতাফ হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এএফএম কামালউদ্দিন, মোঃ নায়ের আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, মোহাম্মদ শাব্বির, কাজী মোঃ রেজাউল করিম ও মিফতাহ উদ্দিন উপ-ব্যবস্থাপনা পরিচালকরা উপস্থিত ছিলেন।

এ সময় বিকল্প ব্যাংকিং শাখার প্রধান মিজানুর রহমান, প্রধান মানবসম্পদ কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং ক্যামলকো তাহের আহমেদ চৌধুরীসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে ব্যাংকের জোন ও শাখার প্রধান এবং উপ-শাখার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

Skip to content