Business Care News

Business News That Matters

typewriter, word, startup

KE 50 লক্ষ টাকা পর্যন্ত তহবিল সহ স্টার্টআপগুলির জন্য ইনকিউবেশন প্রোগ্রাম চালু করেছে

ম্যাঙ্গালুরু, 13 নভেম্বর: কানারা উদ্যোক্তা (KE) যেটি উদ্যোক্তাদের লালন-পালনের উপর দৃষ্টি নিবদ্ধ করে ‘এলিভেট বাই KE’ নামে একটি নতুন ইনকিউবেশন প্রোগ্রাম চালু করেছে৷

গ্লোবাল চেয়ারম্যান, ইভান ফার্নান্দেস যিনি একজন দেবদূত বিনিয়োগকারী এবং একজন সিরিয়াল উদ্যোক্তাও, সম্প্রতি এই ফ্ল্যাগশিপ প্রোগ্রামটি ঘোষণা করেছেন যে – “এটি একটি বার্ষিক প্রোগ্রাম যেখানে আমরা দশ মাসের ইনকিউবেশনের জন্য দুটি স্টার্টআপ নির্বাচন করি, যেখানে আমাদের অভিজ্ঞ পরামর্শদাতারা এই প্রচারকদের সাহায্য করবেন KE নেটওয়ার্কের শক্তি এবং প্রাথমিক বীজ মূলধন সহ ব্যবসাকে একটি শক্তিশালী ভিত্তির উপর গড়ে তুলুন যা যেকোনো স্টার্টআপকে পরবর্তী স্তরে উন্নীত করার জন্য অত্যন্ত প্রয়োজনীয়।”

KE ভারত এবং সংযুক্ত আরব আমিরাতের স্টার্টআপ থেকে আবেদন পেয়েছে যেখানে এর অধ্যায় রয়েছে। মার্ক ডি’সুজা (চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং KE ব্যাঙ্গালোর চ্যাপ্টারের অতীত সভাপতি), লয়েড ম্যাথিয়াস (অ্যাঞ্জেল ইনভেস্টর এবং বিজনেস স্ট্র্যাটেজিস্ট) এবং রোহিত ফার্নান্দেস (সিরিয়াল উদ্যোক্তা) নিয়ে গঠিত ইনকিউবেশন কমিটি এই সপ্তাহের শুরুতে দেখা করেছে এবং সমস্ত আবেদন পর্যালোচনা করেছে এবং চারটি স্টার্টআপকে শর্টলিস্ট করেছে। , 17 নভেম্বর হোটেল গ্র্যান্ড ম্যাগরাথ, বেঙ্গালুরুতে অনুষ্ঠিতব্য পিচ সেশনের জন্য।

সংক্ষিপ্ত তালিকাভুক্ত স্টার্টআপগুলি হল: GoDigitag, MadVR, Iconic Office Furniture এবং Yacht Inventory Management, যথাক্রমে Vinod Philips, Vincent Anthony DSouza, Nixon Lobo এবং Prince Preetham Pinto দ্বারা প্রতিষ্ঠিত।

দুবাই অধ্যায় এবং ব্যাঙ্গালোর অধ্যায় উভয়ের KE-এর প্রধান সদস্যরা 17 নভেম্বর পিচ সেশনে যোগ দেবেন যেখানে তারা সম্মিলিতভাবে মূল্যায়ন করবে এবং এই দুটি স্টার্টআপ নির্বাচন করবে।

প্রমোদ ডিসুজা, সহযোগী পরিচালক – কেই ব্যাঙ্গালোর চ্যাপ্টারের মেন্টরিং স্টার্টআপের গুণমান সম্পর্কে খুব খুশি এবং বিশ্বাস করেন যে এই প্রোগ্রামটি প্রতিষ্ঠাতাদের তাদের ব্যবসাকে পরবর্তী স্তরে বাড়াতে সাহায্য করবে৷ তিনি আরও উল্লেখ করেছেন যে এই প্রোগ্রামটি সম্প্রদায়ের আরও তরুণদের স্টার্টআপে উদ্যোগী হতে উৎসাহিত করবে।

ক্লডিয়াস পেরেইরা, KE ব্যাঙ্গালোর অধ্যায়ের সভাপতি, ইভান ফার্নান্দেসের সাথে এই সপ্তাহের শুরুতে কনফারেন্স কলের প্রাথমিক পিচ সেশনে অংশ নিয়েছিলেন। তারা উভয়ই শর্টলিস্ট করা স্টার্টআপ এবং তাদের ব্যবসায়িক মডেল নিয়ে অত্যন্ত খুশি। এই স্টার্টআপগুলির বাজারের সুযোগগুলি সম্পর্কে তারা উত্তেজিত হয় যদি তারা এটি ভালভাবে সম্পাদন করে।

Skip to content