Business Care News

Business News That Matters

divorce, separation, property

প্রশ্নোত্তর সিরিজ – পর্ব ১৬৯: বিয়ের ক্ষেত্রে পারিবারিক সাযুজ্য

প্রশ্নঃ আমার একমাত্র পুত্রবধূর বাবা প্রচণ্ড ক্ষমতাশালী ব্যক্তি। দেশের নাগরিক হিসেবে আমি সাধারণ ব্যক্তি। বর্তমানে বৌমার কথামতো আমাকে ও আমার পরিবারকে ওঠবস করতে হয়। এইভাবে কি বাঁচা যায়? চোরের মতো জীবন। ওরা আমার বাড়িতে ভিন্ন ফ্ল্যাটে থাকে। ছেলে বিশেষ কিছু করে না। সংসারের যাবতীয় খরচ আমার পরিবার থেকে যায়। প্রচণ্ড বেহিসেবী। সুন্দর জীবনের মনছবি দেখি। কিন্তু লাভ হচ্ছে না।


উত্তরঃ আপনার ছেলে বিশেষ কিছু করে না। হয়তো আপনার ছেলেকে পুত্রবধূর বাবা মানে আপনার বেয়াই কিছু একটা ব্যবস্থা করে দেবে, সেই আশায়ই বিয়ে দিয়েছিলেন।

আপনি সাধারণ, আপনি কী কারণে প্রচণ্ড ক্ষমতাশালী অসাধারণের কাছে যাবেন? প্রদীপ যদি সূর্যের কাছে যায় তো প্রদীপের আলো কি দেখা যাবে? গিয়েছেন যখন, ক্ষমতার তেজ তো কিছু আপনাকে ভোগ করতে হবে। সূর্যের কাছাকাছি গেলে সূর্যের তাপ যে-রকম ভোগ করতে হয়। বিয়ে কিন্তু হয় দুই পরিবারের মধ্যে, শুধু ছেলে এবং মেয়ের মধ্যে না। অতএব পারিবারিক সাযুজ্য খুব গুরুত্বপূর্ণ।

আপনার এ অবস্থা থেকে মুক্তি পাওয়ার পথ একটাই—দোয়া ও হিলিং। কমান্ড সেন্টারে পুত্রবধূকে এনে দরদ দিয়ে যথার্থ করণীয় বোঝাতে থাকুন। নিয়মিত দান করুন। প্রভু যে-কোনো সময় পরিস্থিতি বদলে দিতে পারেন।

তথ্যসূত্রঃ প্রশ্নোত্তর | কোয়ান্টাম মেথড

Skip to content